নিউজ

Fahmida jui 4 months ago ভিউ:424

অন্যের বউকে বিয়ে করেছে নাসির/স্ত্রীর সাবেক স্বামীর সঙ্গে কী কথা হলো নাসিরের?


অন্যের বউকে বিয়ে করেছে নাসির/স্ত্রীর সাবেক স্বামীর সঙ্গে কী কথা হলো নাসিরের?


অন্যের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গিয়ে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন! শুধু তাই নয়, সবকিছু জেনে-বুঝেই নাকি এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। নিজের মুখেই সে কথা স্বীকার করেছেন নাসির।

গত রোববার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মি নামে এক কেবিন ক্রুকে বিয়ে করেন নাসির। কিন্তু এক সপ্তাহ পর রাকিব হাসান নামে একজন দাবি করছেন, তামিমা তার স্ত্রী। তাদের মধ্যে কোনো বিবাহ বিচ্ছেদ হয়নি। কোনো কিছু না জানিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। 


31টা গার্লফ্রেন্ড রিজেক্ট করে নতুন বিয়ে করলেন সাবেক ক্রিকেটার নাসির হোসেন। অন্যর বিবাহিত বউকে ভালোবাসার বন্ধনে আটকে নতুন সংসারে পা দিলেন নাসির হোসেন


বিতর্কই যেন ক্রিকেটার নাসির হোসেনের পছন্দ। একের পর এক নারী ঘটিত কেলেঙ্কারিতে ক্যারিয়ার শেষ হতে চলেছে তার। তবুও যেন সেখান থেকে বেরোতে পারছেন না তিনি। তাইতো ক্রিকেটারদের ‘ব্যাড বয়’ তকমাটি যেন একদম ঘায়ে মেখে নিয়েছেন নাসির।
সম্প্রতি হুমায়রা সুবাহ নামে এক মডেলের সঙ্গে যা হয়েছে সেটা না হয় না-ই বললাম। তবে সব ভুলে বাংলাদেশের ফিনিশার হিসেবে খ্যাত নাসির হোসেন বিয়ে করেছেন এটা যেন এক ধরনের স্বস্তি ছিলো ক্রিকেট ভক্তদের কাছে। যদিও সেই স্বস্তিকে হারাম করে আবারো সমালোচনার জন্ম দিলেন সেই ব্যাড বয় নাসির।
এবার নাসিরের বিয়ে ঘিরে সৃষ্ট হয়েছে নতুন বিতর্ক। তামিমা সুলতানা শবনম নামের যে নারীর সাথে তার বিয়ে হয়েছে তিনি নাকি ১১ বছরের সংসার ফেলে গাঁটছড়া বেঁধেছেন এই ক্রিকেটারের সাথে। এমনকি ডিভোর্সও দেননি পূর্বের স্বামীকে। সে ঘরে রয়েছে তার ৮ বছর বয়সী এক কন্যাও।

কমেন্ট


সাম্প্রতিক পোস্ট