নিউজ

Fahmida jui 4 months ago ভিউ:198

গাইলেন মনের সুখের গান


নিজের স্ত্রীকে খুন করে লাইভে এসে গান গাইলেন?!




শরীয়তপুরের ইসলামপুর ইউনিয়নের আমেনা বেগম নামে এক গৃহবধুকে তার স্বামী নজরুল ইসলাম কুপিয়ে হত্যা করেছে।

পারিবারিক কর্মরহের কারনে এমন করেছে সে।স্ত্রীকে  কুপিয়ে হত্যা করার পর ফেসবুক লাইভে এসে গান গাইলেন নজরুল।

এ ঘটনায় নজরুল ইসলাম মাতব্বরকে গ্রেফতার করেছে পুলিশ। গৃহবধূর দেহ শরীয়তপুরে মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

শরীয়তপুরের ইসলামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড এ ১৬ ই ফেব্রুয়ারি সকাল ৯ টা মিনিট সময় এমন ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানায় ১৫ বছর আগে ১ নং ওয়ার্ডের দক্ষিণপাড়ার মৃত হোসেন আলীর ছেলে নজরুল ইসলামের সাথে এক‌ই ইউনিয়নের  গন্গেসকাঠি গ্রামের মৃত আজিত আলীর মেয়ে আমেনা বেগম এর বিয়ে হয়। তাদের নয়ন মাতব্বর নামে ১২ বছরের একটি ছেলে রয়েছে।


মালোশিয়ায় রাজমিস্ত্রীর কাজ করতেন নজরুল ইসলাম।ছাদ ধালাই এর সময় ছাদ থেকে পড়ে গিয়ে পা ভেঙ্গে যাওয়ায় আর করোনা কালীন সময়ের জন্য দেশে ফিরে আসেন তিনি।তার ছেলে নয়ন ঢাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করে।

বাসভবনের প্রথম তলায় আমেনা বেগম একায় থাকায় কুড়াল দিয়ে কুপিয়ে শরীরের বিভিন্ন অংশ ক্ষত করে হত্যা করা হয়।হত্যা করার পর ফেসবুক লাইভে আসেন নজরুল লাইভে এসে তাকে খাটের উপর তোষক দিয়ে মোড়ানো অবস্থায় দেখান,এক পর্যায়ে গান গেয়ে বলেন,"আমার খাইয়া আমার প‌ইড়া ডুব দিছে ভাই অন্য চড়ে"।


বিষয়টি জানাজানি হলে নজরুল ইসলাম এর মা ভাগ্নি এলাকাবাসী দড়জা পিটাতে থাকেন কিন্তু নজরুল ইসলাম দড়জা খুলেনি।পরে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ এসে দড়জা খুলে নজরুল ইসলামকে গ্রেফতার করে ও আমেনা বেগমকে উদ্ধার করে। এলাকাবাসী নজরুল ইসলামের ফাঁসি দাবি করেন।জানায় আমেনা বেগম  ভালো নারী ছিলেন। নজরুল ইসলাম একজন মাদকাসক্ত।













কমেন্ট


সাম্প্রতিক পোস্ট