প্রযুক্তি

Tahmid Iqbal 4 months ago ভিউ:149

CPA মার্কেটিং কি?? কিভাবে শুরু করবেন??


Affiliate মার্কেটিং এর একটি বড় পার্ট হচ্ছে CPA মার্কেটিং। CPA এর ফুল মিনিং হচ্ছে Cost Per Action.  এটার কাজ হতে পারে রেজিষ্টেশন, ইমেল সাবমিট, পিন সাবমিট অথবা ডাউনলোড করা।

 
 
CPA মার্কেটিং এ আপনাকে পেমেন্ট করা হবে কোন প্রোডাক্ট সেল করার বিনিময়ে নয়, বরং নিদিষ্ট একটি কাজের বিনিময়ে। যেমনঃ- ফর্ম সাবমিটের ক্ষেত্রে
কেউ যদি আপনার মাধম্যে একটি ফর্ম পুরন করে তাহলেই আপনাকে পেমেন্ট করা হবে।



যেহেতু ফর্ম পুরন কারীকে সাইটে কোন টাকা দিতে হচ্ছেনা, সেহেতু ফর্মপুরনকারীর সংখা অনেক বেড়ে যায়। তাই CPA মার্কেটিং এর মাধ্যেমে সহজেই বেশি আয় করা সম্ভব। CPA মার্কেটিং মাধ্যমে এর গড়ে ১টা লিড থেকে $1 থেকে $4 আয় করা যায়।



কোথায় পাবেন CPA অফার??

বিশ্বে অনেক সিপিএ মার্কেটপ্লেস আছে। তবে সব সিপিএ মার্কেটপ্লেস  বিশ্বস্ত নয়। অনেক সিপিএ মাার্কে প্লেস আছে যাদের ভালো কোনো অফার নেই। বর্তমানে সেরা সিপিএ নেটওয়ার্ক গুলোর মধ্যে ২ টি নিচে দেওয়া হলো।  

1.CPA GRIP
2.CPA LEAD 

 
যেভাবে আপনি অফার গুলো প্রোমট করবেন


আপনি যখন কোন সিপিএ নেটওয়ার্কে এপ্রোভাল পাবেন তখন সেই সাইটে লগিন করলে আপনি ড্যাশবোর্ড পাবেন। ড্যাশবোর্ডে গিয়ে আপনার পছন্দমত অফার বাছাই করতে পারবেন। সেই অফারে একটি লিংক পাবেন। সেই লিংকটিকেই আপনি প্রোমট করবেন। আপনার পছন্দ অনুুযায়ী কাজ নিয়ে কাজ করবেন। আপনি যে টাইপের কাাজ বাছাই করবেন, সেই রিলেটেড জায়গায় আপনার লিংকটি প্রোমট করবেন। সেই লিংক থেকে যত লিড পাবেন ততো ইনকাম আসবে।

কমেন্ট


সাম্প্রতিক পোস্ট