লাইফ স্টাইল

Juel Miah 4 months ago ভিউ:314

তাসনিয়া ফারিন বায়ো,প্রেমিক, পরিবার, শিক্ষা, ক্যারিয়ার


তাসনিয়া ফারিন বাংলাদেশী টিভি অভিনেত্রী যিনি মূলত বাংলা ভাষার টিভি নাটক, সংগীত ভিডিও এবং শর্ট ফিল্মে উপস্থিত হয়েছিলেন।তাসনিয়া ফারিন একজন বাংলাদেশী টিভি অভিনেত্রী যিনি মূলত বাংলা ভাষার টিভি নাটক, সংগীত রেকর্ডিং এবং শর্ট ফিল্মে হাজির হয়েছিলেন। কাজল আরেফিন ওমে নাটক স্নাতক ভ্রমণে উপস্থিত হয়ে তিনি খ্যাতি অর্জন করেছিলেন।

 তিনি জন্মগ্রহণ করেন ৩০ জানুয়ারী  ১৯৯৯এ (তাসনিয়া ফারিন বয়স  ২০/২১ হিসাবে ২০২১) বাংলাদেশের ঢাকায়  জন্মগ্রহণ করেন  /  তিনি একজন বাংলাদেশী টেলিভিশন অভিনেত্রী যিনি বিশেষত বাংলা ভাষার টিভি নাটক, ট্র্যাক সিনেমা এবং শর্ট ফিল্মগুলিতে বিশেষভাবে সমাদৃত। গড় সময়ে সর্বাধিক আলোচিত নতুন অভিনেত্রীদের মধ্যে তাসনিয়া ফারিন। তিনি একজন বাংলাদেশী অভিনেত্রী এবং সংস্করণ।

প্রাথমিক জীবন তাসনিয়া ফারিন

তাসনিয়া ফারিন বাংলাদেশে 30 জানুয়ারী 1999 সালে গর্ভধারণ করেছিলেন। তিনি সেখানে বড় হয়েছিল। তার বাবা একজন ব্যবসায়ী যিনি একটি বেসরকারী সংস্থায় কাজ করেছেন এবং তার মা ছিলেন একজন শিক্ষক। তাসনিয়া তার প্রারম্ভিক পরীক্ষা তার পুরানো পাড়া এবং পরে ঢাকায়   মনোনিবেশ করেন। তিনি পরিবারের সাথে ঢাকায়  থাকেন।

আরো পড়ুনঃ 

ভালোবাসা দিবসে আসছে তাদের ‘টিপু সুলতানা

আরো পড়ুন ঃ  বিশ্বাস ছিল এটি সবার ভালো লাগবে

তাসনিয়া ফারিন কেরিয়ারঃ 

তাসনিয়া ফারিন প্রথমে টিভিসিতে কাজ করার পরে খ্যাতি অর্জন করেছিলেন এবং পরবর্তীতে তিনি টিভি নাটকে লোকের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছিলেন। কাজল আরেফিন ওমে সমন্বিত অনেক নাটকেও তিনি কাজ করেছেন। জুন 2019 সালে, তিনি singleদ উল ফিতরের জন্য একক নাটকে কাজ করেছেন। স্নাতক ভ্রমণে তাঁর কাজ অসাধারণ সাড়া পেয়েছিল, তিনি ব্যাচেলর পয়েন্ট পোলাশের কাবিলা, মিশু সাব্বির, চশী আলম, তৌসিফ এবং শামীম হাসান সরকারের সাথে ব্যাচেলর আউটিংয়ে কাজ করেছিলেন। 
ফারিনের মতে, প্রায় প্রতিদিনই তিনি নতুন নাটক এবং সংগীত ভিডিওতে কাজ করার অফার পাচ্ছেন। তবে এখন সে কিছুই করতে পারে না। কারণ তিনি বর্তমানে পরীক্ষা নিয়ে ব্যস্ত রয়েছেন। তিনি একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে বিবিএর মিড-ইয়ার পরীক্ষা নিয়ে ব্যস্ত। তিনি exam ই মার্চ শেষ হওয়া তাঁর পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন এবং এর পরেই তিনি কলকাতায় হাই চায়ের জন্য একটি ওয়েব সিরিজ শুরু করবেন।

কমেন্ট


সাম্প্রতিক পোস্ট